ব্যাংকিং সেবায় অসন্তুষ্ট গ্রাহক বাড়ছে
ব্যাংকিং সেবায় অসন্তুষ্ট গ্রাহকসংখ্যা বাড়ছে। ২০১৪ সালে মোট গ্রাহকের ৮.৬০ শতাংশ অসন্তুষ্ট হয়ে ব্যাংক হিসাব বন্ধ করে দেয়। ২০১৫ সালে এ ধরনের গ্রাহকসংখ্যা বেড়ে দাঁড়ায় ৯.৪২ শতাংশ। ২০১৬ সালে এ সংখ্যা আরো বেড়ে দাঁড়ায় ১১.৬৪ শতাংশ।
from kalerkantho Kantho https://ift.tt/2J4MUAM
from kalerkantho Kantho https://ift.tt/2J4MUAM
No comments